সততার সাথে পাঁচ বছর জনগণের জন্য কাজ করেছি -মাহাবুবুর রহমান

সততার সাথে পাঁচ বছর জনগণের জন্য কাজ করেছি -মাহাবুবুর রহমান
ঢাকা জেলা পরিষদ ছিল দুর্নীতির আখড়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস করে আমাকে এই পরিষদের দায়িত্ব দিয়েছেন। তাই সততা ও নিষ্ঠার সাথে গত পাঁচ বছরে ঢাকা জেলা পরিষদের মাধ্যমে পৌনে চারশ কোটি টাকার কাজ করেছি। বুধবার বিকেলে ঢাকার নবাবগঞ্জ উপজেলার উত্তর কিরিঞ্চি জামে মসজিদ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মাহাবুবুর রহমান এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।
জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, আমি তৃনমূলের রাজনীতি করি। প্রধানমন্ত্রী আমাকে সেই তৃণমূলের দায়িত্বটাই দিয়েছেন। আমি শেখ হাসিনাকে কথা দিয়েছি আমি যতদিন দায়িত্বে থাকবো এই জেলা পরিষদে কোন দুর্নীতির দাগ লাগতে দিবো না। নিষ্ঠার সাথে আমি আমার অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছি।
তিনি আরও বলেন, আমি কারো ডিও লেটার গ্রহণ করি না। যেখানে যা লাগবে আমি নিজে উপস্থিত হয়ে ফিতা দিয়ে মেপে সেই সমস্ত কাজ করে দিচ্ছি। সাধারণ জনগণের ধারনা ছিলো নেতারা শুধু মুখেই পারে, কাজের বেলা কিছুই না। কিন্তু আমি আমার কাজের মাধ্যমে জনগণের সেই ধারনা পাল্টে দিতে সক্ষম হয়েছি। আমি যেখানেই গিয়েছি, সেখানেই জেলা পরিষদের উন্নয়নের ছোঁয়া রেখে এসেছি। আমি কথায় নয় কাজে বিশ্বাসী। আমি আমার কাজের মাধ্যমে প্রধানমন্ত্রীকে দেওয়া কথা রাখতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি যতদিন বাঁচবো তৃনমূলের সেবাই আমার মূল লক্ষ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম করে মো. মাহাবুবুর রহমান বলেন, আপনারা নিজ চোখেই দেখেছেন এই করোনার মহামারীতে আমার নেত্রী কিভাবে দেশ পরিচালনা করেছেন। ইতিহাস রেকর্ড মহামারীতে বাংলাদেশের কোনো লোক খাদ্য অভাবে মারা যায়নি। যেখানেই খাদ্যের প্রয়োজন হয়েছে সেখানেই আমরা খাদ্য পৌছে দিয়েছি। আপনারা যদি একটু সচেতন থাকেন ইনশা’আল্লাহ খুব শিগগিরিই আমরা এই মহামারী থেকে রক্ষা পাবো।
দিনব্যাপী প্রায় ৫ কোটি টাকার উন্নয়ন কর্মকাণ্ড উদ্বোধনকালে জেলা  পরিষদ প্রকৌশলী মো. মোতালেব হোসেন, প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা, নবাবগঞ্জ উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, বাবু নন্দলাল সিং, দেওয়ান তুহিনুর রহমান, সাবেক চেয়ারম্যান সুবেদুজ্জামান সুবেদ , ইউসুফ হারুন টিপু,  একেএম মনিরুজ্জামান তুহিন, সাবেক ছাত্র নেতা ফয়েজ আল মাসুদ টুটুল,  মুক্তিযোদ্ধা বুরহান উদ্দিন, দেলুয়ার হোসেন, যুবলীগ নেতা মো. নূর আলম,সহ বিভিন্নস্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন